ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

গণসংহতির সাংগঠনিক সম্মেলন শুক্র-শনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
গণসংহতির সাংগঠনিক সম্মেলন শুক্র-শনি

ঢাকা: ‘মুক্তিযুদ্ধের আকাঙ্ক্ষার বাংলাদেশ প্রতিষ্ঠা’ এবং ‘স্বৈরাচারী দুঃশাসন ও রাষ্ট্রীয় ফ্যাসিবাদ রুখে দাঁড়াবার আহ্বান’ জানিয়ে কেন্দ্রীয় সাংগঠনিক সম্মেলনের আয়োজন করেছে গণসংহতি আন্দোলন।

আগামী শুক্রবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সম্মেলনের উদ্বোধনী অধিবেশন অনুষ্ঠিত হবে।

দলের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির সভাপতিত্বে অনুষ্ঠেয় উদ্বোধনী অধিবেশনে স্বাগত বক্তব্য রাখবেন দলের কেন্দ্রীয় সমন্বয় কমিটির অন্যতম নেতা অ্যাডভোকেট আবদুস সালাম।

বক্তব্য রাখবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমিরেটাস অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক আহমেদ কামাল, তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ, বিশিষ্ট শ্রমিক নেতা শাহ্ আতিউল ইসলাম, গণতান্ত্রিক বাম মোর্চার সমন্বয়কারী শুভ্রাংশু চক্রবর্তী এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নাসিম আখ্‌তার হোসাইন।

এরপর একই দিন বিকেল ৩টায় সম্মেলনের সাংগঠনিক অধিবেশন শুরু হবে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে। সাংগঠনিক অধিবেশন বিরতিসহ চলবে শনিবার (৫ নভেম্বর) রাত ৮টা পর্যন্ত। বিভিন্ন শাখা থেকে আগত সম্মানিত প্রতিনিধি ও পর্যবেক্ষকরা সাংগঠনিক অধিবেশনে অংশ নেবেন।

দলটির ৩য় জাতীয় প্রতিনিধি সম্মেলনের সিদ্ধান্ত অনুযায়ী এই সাংগঠনিক সম্মেলনে দলের নাম, ঘোষণা, কর্মসূচি, গঠনতন্ত্র, দলীয় প্রতীক ও পতাকা চূড়ান্ত হবে। একইসঙ্গে দলের নতুন কেন্দ্রীয় কমিটি নির্বাচন করা হবে।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি ও অন্যতম কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবদুস সালাম সম্মেলন উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে সম্মেলন সফল করতে সংশ্লিষ্ট সবারর সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
পিআর/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ