ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অন্যান্য দল

খালেদা অশান্তির খলনায়িকা: ইনু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
খালেদা অশান্তির খলনায়িকা: ইনু বগুড়া জেলা জাসদের উদ্যোগে শহরের মাটিডালী এলাকায় প্রতিবাদ-সমাবেশে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু- ছবি: আরিফ জাহান

বগুড়া: রাজাকার, জামায়াত, জঙ্গি ও যুদ্ধাপরাধী না ছাড়া পর্যন্ত খালেদা জিয়া রাজনীতিতে খলনায়িকাই থাকবেন বলে মন্তব্য করেছেন জাদস সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার (২৬ মে) বিকেলে বগুড়া জেলা জাসদের উদ্যোগে শহরের মাটিডালী এলাকায় এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জাসদ নেতা অ্যাডভোকেট ইমদাদুল হক এমদাদের ছেলে স্কুলছাত্র মাসুক ফেরদৌসের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা জাসদের সহ-সভাপতি ইকবাল হোসেন রতন।

তথ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া ক্ষমতায় থাকলে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেন। আর বিরোধীদলে থাকলে মানুষ পোড়ান, জঙ্গিতাণ্ডব চালান’।

তিনি বলেন, ‘সবাইকে নিয়ে নির্বাচনের অর্থই রাজাকার-জামায়াত-আগুনসন্ত্রাসীদের রাজনীতিতে রাখার ব্যবস্থা করা। যারা বিএনপি-জামায়াত-খালেদাকে নির্বাচনে আনার তদবির করেন তারা মানুষ পোড়ানোর বিচারের কথা বলেন না কেন? খালেদা অশান্তির খলনায়িকা। ’

স্কুলছাত্র মাসুক ফেরদৌসের খুনিদের উদ্দেশ্যে ইনু বলেন, ‘আপনারাও পার পাবেন না। আপনাদেরকেও বিচারের মুখোমুখি হতে হবে’।

পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে তথ্যমন্ত্রী বলেন, আপনারা নিরপেক্ষভাবে কাজ করুন। সরকার আপনাদের পাশে আছে।

সমাবেশে বক্তব্য রাখেন- জাসদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল হাই তালুকদার, শফি উদ্দিন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মাসুক ফেরদৌসের বাবা ও দলের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট ইমদাদুল হক ইমদাদ, সহ-সম্পাদক শরিফুল কবির স্বপন, সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য আবু বক্কর, কুড়িগ্রাম জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট ইমদাদুল হক ইমদাদ, নাটোর জেলা জাসদের সাধারণ সম্পাদক ডি এম রনি পারভেজ আলম, বগুড়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ববি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
এমবিএইচ/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ