ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

না.গঞ্জে আটক ৪৩ জামায়াত-শিবির কর্মীকে ৩ দিনে রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০১৭
না.গঞ্জে আটক ৪৩ জামায়াত-শিবির কর্মীকে ৩ দিনে রিমান্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ জাদুঘরের সামনের একটি চাইনিজ রেস্টুরেন্ট থেকে আটক জামায়াত-শিবিরের ৪৩ নেতাকর্মীকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (০১ আগস্ট) নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত এ রিমান্ড শুনানি করা হয়।

কোর্ট পুলিশ পরিদর্শক সোহেল আলম রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে রিমান্ড মঞ্জুর করেন।

শুনানি শেষে আসামিদের সোনারগাঁ থানায় নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, রাজধানীর বিভিন্ন এলাকার জামায়াত ও শিবিরের নেতাকর্মীরা বনভোজনের নামে সোনারগাঁও জাদঘুরের ১ নম্বর গেটের বিপরিতে ‘সোনারগাঁও মিনি চাইনিজ’ নামে একটি রেস্টুরেন্ট ভাড়া নেয়।

গত ২৯ জুলাই (শনিবার) সকাল সাড়ে ৮টায় পুলিশের একটি টিম ওই রেস্টুরেন্টে গিয়ে উপস্থিতির কারণ জানতে চাইলে তারা বনভোজনের কথা জানায়। তখন পুলিশের সন্দেহ হলে রেস্টুরেন্ট ঘেরাও করার চেষ্টা করলে পুলিশের ওপর চেয়ার ও ইটপাটকেল ছুড়তে থাকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। পরে অতিরিক্ত পুলিশ ফোর্স ও এলাকাবাসী একত্রিত হয়ে ধাওয়া করে ৪৩ জনকে আটক করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ