ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধে না’গঞ্জে গণজমায়েত-বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধে না’গঞ্জে গণজমায়েত-বিক্ষোভ রোহিঙ্গা হত্যা-নির্যাতন বন্ধে না’গঞ্জে গণজমায়েত-বিক্ষোভ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে হেফাজতে ইসলামের উদ্যোগে মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর হত্যা ও নির্যাতনের প্রতিবাদে গণজমায়েত ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে জুম্মার নামাজের পর শহরের ডিআইটি জামে মসজিদের সামনে এ গণজমায়েত ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলা ও মহানগর হেফাজতে ইসলামের নেতারা বক্তব্য রাখেন।

 

বক্তারা বলেন, রোহিঙ্গাদের ওপর যেভাবে নির্যাতন করা হচ্ছে, হত্যা করা হচ্ছে তা বিশ্বের দরবারে কেউ দেখছে না। অবিলম্বে রোহিঙ্গা জনগোষ্ঠীর ওপর হত্যা, নির্যাতন বন্ধ করতে হবে। আর এই হত্যা নির্যাতন বন্ধ না করলে, বিশ্বের সব দেশের উচিত হবে তাদের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করা।

এর আগে সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে লেবার পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন- সংগঠনের মহাসচিব আব্দুল্লাহ আল মেহেদী, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।

একই দাবিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মাদানী নগর মাদ্রাসা এলাকায় এক মনববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এদিন বেলা ১১টা সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ