ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

খালেদা দেশের জন্য বিপজ্জনক: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
খালেদা দেশের জন্য বিপজ্জনক: ইনু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘খালেদা জিয়া ও তার দল বিএনপি বাংলাদেশের জন্য বিপজ্জনক। বাংলাদেশকে নিরাপদ রাখতে, গণতন্ত্রকে রক্ষা করতে এবং সাধারণ মানুষকে শান্তি দিতে রাজাকার বন্ধু ও জঙ্গির সঙ্গী খালেদা জিয়াকে ক্ষমতার বাইরে রাখতে হবে।’

শনিবার (০৪ নভেম্বর) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার খয়েরপুর গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেন, এখনও খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনি ও ২১ আগস্টের খুনিদের সঙ্গে সম্পর্ক ত্যাগ করেননি।

আমরা নির্বাচনের জন্য একহাজার বার আলোচনা করবো কিন্তু রাজাকার বন্ধু এবং জঙ্গির সঙ্গী খালেদা জিয়ার সঙ্গে গণতন্ত্র নিয়ে কোনো আলোচনা হবে না।  

‘খালেদা জিয়া যখন রাজাকার ও জঙ্গিদের নিয়ে দেশকে পাকিস্তান বানানোর চেষ্টা করেছিলেন তখন জাসদ এবং আওয়ামী লীগ ঐক্য তৈরি করে। তিনি যখন যুদ্ধাপরাধীদের সঙ্গে খাতির করছিলেন তখনকার সময়ের নির্বাচনেও এ ঐক্য অটুট ছিল, যা ভবিষ্যতেও থাকবে। ’ 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার হারুন অর রশিদ, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, সদস্য মহাম্মদ আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, মিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাহাদুর শেখ, সাংগাঠনিক সম্পাদক আফতাব উদ্দিন প্রমুখ।
 
আলোচনা শেষে ওই গ্রামের ১৫৪জন নতুন গ্রাহকের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্যমন্ত্রী।  

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ