ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

অন্যান্য দল

টাঙ্গাইলে ভাসানীর জন্মবার্ষিকী উদযাপন

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
টাঙ্গাইলে ভাসানীর জন্মবার্ষিকী উদযাপন গণসংহতি আন্দোলন

মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ১৩৭তম জন্মবার্ষিকী উপলক্ষে গণসংহতি আন্দোলন, টাঙ্গাইল জেলা শাখা মওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১০টায় পুষ্পস্তবক অপর্ণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলন, টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক তুষার আহমেদ লাবু, কমিটি সদস্য সেলিম আহমেদ, হাসান আল মামুন, বাদল আহমেদ, শাফিন আহমেদ বাবু, লিপন চক্রবর্তী, ফাতেমা রহমান বীথি, মাধবী লতা আখিঁ, হাবিবুল্লাহ বাবু, রবিন খান, বুলবুল হাসান, নাহিদ পারভেজসহ জেলার অন্যান্য নেতাকর্মীরা।  

এ সময়ে আরও উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় সংগঠক আশরাফুল আলম সোহেল।

 

শ্রদ্ধা নিবেদন শেষে বেলা সাড়ে ১১টায় মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালিয়ের শহীদ মিনার চত্বরে জেলা কমিটির উদ্যোগে ‘মওলানা ভাসানীর জীবন ও সংগ্রাম’ শীর্ষক উন্মুক্ত পাঠচক্র অনুষ্ঠিত হয়।  

এ সময়ে জেলা আহ্বায়ক তুষার আহমেদ লাবু বলেন, বাংলার ইতিহাসে মওলানা ভাসানী একটি উজ্জ্বল নক্ষত্রের নাম। কোটি কোটি মজলুম জননেতার ভালোবাসায় সিক্ত জননেতা ভাসানীর নাম ইতিহাস থেকে মুছে ফেলার ও ঢেকে রাখার ন্যাক্কারজনক অপতৎপরতা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
এমজেএফ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa