ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

অন্যান্য দল

জঙ্গিবাদ নির্মূল করতেই হবে একাদশ সংসদ নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
জঙ্গিবাদ নির্মূল করতেই হবে একাদশ সংসদ নির্বাচন ময়মনসিংহে জাসদের সম্মেলনে অতিথিরা

ময়মনসিংহ: এ দেশের মাটি থেকে জঙ্গিবাদকে চিরতরে নির্মূল করতেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন জাসদ স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী।

তিনি বলেন, ১৪ দলীয় জোট নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও উন্নত রাষ্ট্র হিসেবে বাংলাদেশ গড়ে উঠবে। জাসদ তার জন্মলগ্ন থেকে আজ পর্যন্ত কোনো অপশক্তির সঙ্গে আপোস করেনি।

১৪ দলের পতাকাতলে কোন দুর্নীতিবাজ ও যুদ্ধাপরাধীদের স্থান হবে না।  

ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদের প্রার্থী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার বিষয়েও তিনি জোরালো দাবি উত্থাপন করেন।  

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহ ফুলবাড়ীয়া উপজেলার ৭ নং বাকতা ইউনিয়ন জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন নাদের চৌধুরী।

স্থানীয় জাসদ নেতা ফজলুল হকের সভাপতিত্বে ও নূরে আলম বিএসসি’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুল আহসান জুয়েল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ খালেদ, জাতীয় কৃষক জোটের সাংগঠনিক সম্পাদক রতন সরকার, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, উপজেলা জাসদ সভাপতি আব্দুর রহমান সরকার, বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম খান, ময়মনসিংহ মহানগর জাসদের নেতা মাহবুবুর রহমান মনির, শরিয়তুল্লাহ মাস্টার, নজরুল ইসলাম মাস্টার, ইব্রাহীম খলিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭ 
এমএএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa