ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

অন্যান্য দল

ঢাকা উত্তরের মেয়র প্রার্থী মাইলসের শাফিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
ঢাকা উত্তরের মেয়র প্রার্থী মাইলসের শাফিন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের সংবাদ সম্মেলন

ঢাকা: জনপ্রিয় ব্যান্ড দল মাইলসের বেজ গিটারিস্ট ও প্রধান গায়ক শাফিন আহমেদ এবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র প্রার্থী হলেন। ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) থেকে প্রার্থী হচ্ছেন শাফিন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ববি হাজ্জাজ তার দলের মেয়র প্রার্থী হিসেবে শাফিন আহমেদের নাম ঘোষণা করেন। শাফিন দলটির উচ্চ পরিষদ সদস্য।

সংবাদ সম্মলনে দলটির অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এনডিএম এখনও ইসিতে নিবন্ধিত নয়, দলটি নিবন্ধনের জন্য আবেদন করেছে। ডিএনসিসির এবারের নির্বাচন হবে দলীয় প্রতীকে। তাই এনডিএম দল হিসেবে ইসির নিবন্ধন না পেলে শাফিন আহমদেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে হবে।

গত ১ ডিসেম্বর মেয়র আনিসুল হকের মৃত্যুতে ডিএনসিসি'র মেয়র পদটি শূন্য ঘোষণা করে সরকার। নির্বাচন কমিশন এখন সে পদের উপ-নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। আগামী ফেব্রুয়ারির শেষে নির্বাচন হতে পারে বলে ইসির ভারপ্রাপ্ত সচিব জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
ইইউডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য দল এর সর্বশেষ

Alexa