ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

আসগরের ব্যাটে লড়াকু সংগ্রহ আফগানদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
আসগরের ব্যাটে লড়াকু সংগ্রহ আফগানদের

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টেনের চতুর্থ ম্যাচে শ্রীলঙ্কাকে  ১৫৪ রানের জয়ের টার্গেট দিয়েছে আফগানিস্তান। কলকাতার ইডেন গার্ডেন্সের স্পিনিং উইকেটে টসজয়ী আফগানিস্তান ২০ ওভারে সাত  উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ১৫৩ রান।



লংকানদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে প্রথম ১২ ওভার হাত খুলে খেলতে পারেনি আফগানরা। দলের অধিনায়ক আসগর স্তানিকজাই একাই লড়ে যান দলীর স্কোর বড় করতে। ৪৭ বলে ৬২ রানের দারুণ এক ইনিংস খেলেন এ ডানহাতি ব্যাটসম্যান। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটিই তার সর্বোচ্চ রানের ইনিংস। ৪টি ছক্কা ও  ৩টি চারে সাজানো তার ইনিংসটি।

সামিউল্লাহ সেনওয়ারি ১৪ বলে ৩১ রানের ঝোড়ো ইনিংস খেলে লড়াকু সংগ্রহ দাঁড় করাতে ভূমিকা রাখেন। ওপেনিংয়ে নামা নূর আলী জাদরানের ব্যাট থেকে আসে ২০ রান।   
 
শ্রীলঙ্কার পক্ষে থিসারা পেরেরা নেন সর্বোচ্চ তিনটি উইকেট। বাঁহাতি স্পিনার রঙ্গনা হেরাথ ৪ ওভারে ২৪ রান দিয়ে তুলে নেন দুটি উইকেট। একটি করে উইকেট নিয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুস ও নুয়ান কুলাসেকারা।  

ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে পারছেন না লাসিথ মালিঙ্গা। তার জায়গায় লংকানদের আজ নেতৃত্ব দিচ্ছেন অ্যাঞ্জেলো ম্যাথুস।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
এসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa