ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

ওয়ালটন পুরুষ বিচ কাবাডিতে নৌবাহিনী চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
ওয়ালটন পুরুষ বিচ কাবাডিতে নৌবাহিনী চ্যাম্পিয়ন ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হয় ‘ওয়ালটন তৃতীয় পুরুষ বিচ কাবাডি প্রতিযোগিতা-২০১৬’। এই প্রতিযোগিতা রোববার (২০ মার্চ) পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হয়েছে।

রোববার সকালে শিরোপা নির্ধারণী ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশকে ৩১-২৫ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নৌবাহিনী। রানারআপ হয় বিজিবি। আর যৌথভাবে তৃতীয় হয় পুলিশ ও বিমান বাহিনী।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন নৌবাহিনীর ফেরদৌস। তাকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকষর্ণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (প্লাজা সেলস এন্ড মার্কেটিং) কুলসুম পারভীন। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কর্মকর্তারা।

উল্লেখ্য, এবারের ওয়ালটন পুরুষ বিচ কাবাডিতে মোট ছয়টি দল অংশ নিয়েছিল। দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ বিমান বাহিনী, ফায়ার সার্ভিস, বিজিবি, বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ জেল।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ২০ মার্চ ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa