ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অন্যান্য খেলা

সংবর্ধিত হলো বিকেএসপির সেরারা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৬
সংবর্ধিত হলো বিকেএসপির সেরারা

ঢাকা: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএপি) এ ২০১৩, ২০১৪ ও ২০১৫ সালের মোট ৭৫ জনকে বর্ষসেরা খেলোয়াড় ও ১২তম এসএ গেমস-২০১৬ তে পদক জয়ী ৩৯ জন (৮ জন বর্তমান ও ৩১ জন সাবেক প্রশিক্ষণার্থী) প্রশিক্ষণার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়া যুব কমনওয়েলথ গেমস-২০১৫ এ আর্চারিতে স্বর্ণ জয়ী বিকেএসপির মো: তামিমুল ইসলাম তামিম ও ১৭তম এশিয়ান শ্যুটিং চ্যাম্পিয়নশিপ-২০১৫ এর ব্রোঞ্জ পদকজয়ী বিকেএসপির জুঁই চাকমাকেও সংবর্ধনা দেয়া হয়।



এসএ গেমসের স্বর্ণ কন্যা ও দেশ বরেণ্য বিকেএসপির সাবেক প্রশিক্ষণার্থী মাহফুজা খাতুন শিলার উপস্থিতি অনুষ্ঠানকে আকর্ষণীয় করে তোলে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব কাজী আখতার উদ্দিন আহমেদ বিকেএসপির সেরা খেলোয়াড় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী মুর্তজা খান, এনডিসি, এএফডিসি, পিএসসি, সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারি ও প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মনোজ্ঞ ও জাকজমকপূর্ণ একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ২৫ মার্চ ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad