ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

স্বাধীনতা দিবস শরীরগঠন প্রতিযোগিতা শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
স্বাধীনতা দিবস শরীরগঠন প্রতিযোগিতা শুরু

ঢাকা: দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস পুরুষ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা-২০১৬।

ওজন গ্রহণের মধ্যদিয়ে রোববার (২৭ মার্চ) প্রতিযোগিতা শুরু হয়।

আগামীকাল প্রিজাজিং পর্ব শেষে শুরু হবে মূল প্রতিযোগিতা। ২৯ তারিখ চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে ‘ওয়ালটন স্বাধীনতা দিবস পুরুষ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা-২০১৬।

এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল (অবঃ) মো. সুবিদ আলী ভূঁইয়া (পিএসসি) এমপি। উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান ও সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ওয়ালটন গ্রুপের এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, ‘ওয়ালটন গ্রুপ শুধু ক্রিকেট কিংবা ফুটবল নয়। সব ধরনের খেলাধুলার সঙ্গেই সম্পৃক্ত হওয়ার চেষ্টা করে। আমরা তৃণমূল পর্যায়ের যেকোনো খেলাধুলায়ও পৃষ্ঠপোষকতা করছি। এর আগেও আমরা বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সঙ্গে কাজ করেছি। তারই ধারাবাহিকতায় এবারও স্বাধীনতা দিবস পুরুষ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত হয়েছি। আমি এই টুর্নামেন্টের সার্বিক সফলতা কামনা করছি। ’

ওয়ালটন গ্রুপের প্রশংসা করে বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, ‘ওয়ালটনকে সব সময়ই আমরা পাশে পেয়েছি। এবারও তার ব্যতিক্রম হয়নি। স্বাধীনতা দিবস শরীরগঠন প্রতিযোগিতায় ওয়ালটন পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে আসায় তাদের ধন্যবাদ জানাচ্ছি। আশা করছি ভবিষ্যতেও ওয়ালটন গ্রুপকে পাশে পাব আমরা। ’

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের ওয়ালটন স্বাধীনতা দিবস পুরুষ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতাটি ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০ ও ৮০+ কেজি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হবে। প্রায় ৫০ টি ক্লাব/সংস্থার প্রায় ২০০ জন বডিবিল্ডার অংশ নেবেন।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa