ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অন্যান্য খেলা

স্বাধীনতা দিবস কাবাডির ফাইনালে সেনাবাহিনী ও বিজিবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৬
স্বাধীনতা দিবস কাবাডির ফাইনালে সেনাবাহিনী ও বিজিবি

ঢাকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়-ওয়ালটন স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার ফাইনালে উঠেছে বাংলাদেশ সেনাবাহিনী ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

 

পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়-ওয়ালটন স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতা-২০১৬।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পাশাপাশি দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপও পৃষ্ঠপোষকতা করেছে।

২৭ মার্চ পল্টনস্ত কাবাডি স্টেডিয়ামে শুরু হয় ‘মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়-ওয়ালটন স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০১৬। ’ বৃহস্পতিবার (৩১ মার্চ) ফাইনাল ও পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে শেষ হবে প্রতিযোগিতাটি।

বুধবার প্রতিযোগিতার তৃতীয় দিনে জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বিজিবি। দিনের প্রথম খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ১টি লোনাসহ ২৩-৮ পয়েন্টে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। আর দ্বিতীয় খেলায় বিজিবি ১৯-১৬ পয়েন্টে বাংলাদেশ বিমান বাহিনীকে পরাজিত করে ফাইনালের টিকিট পায়।

বৃহস্পতিবার (৩১ মার্চ) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিকাল ৪টায় কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ড. শ্রী বীরেন শিকদার, এম.পি, মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল-বিন-আনোয়ার (ডন)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি মো. নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ ।

এবারের এই প্রতিযোগিতায় সার্ভিসেস সাতটি দল প্রতিদ্বন্দ্বিতা করে। দলগুলো হলো: বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ ফায়ার সার্ভিস, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ জেল ও বাংলাদেশ নৌবাহিনী। এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ৩০ মার্চ ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।