ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অন্যান্য খেলা

ক্লাব কাপ হকিতে আবাহনীর বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, মে ২, ২০১৬
ক্লাব কাপ হকিতে আবাহনীর বড় জয় ছবি: সংগৃহীত

ঢাকা: ক্লাব কাপ হকি টুর্নামেন্ট-২০১৬’র অষ্টম দিনে (সোমবার, ০২ মে) দুটি ম্যাচ মাঠে গড়ায়। প্রথম ম্যাচে মুখোমুখি হয় ওয়ারী ক্লাব ও আবাহনী লিমিটেড।

আর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় সোনালী ব্যাংক ও বাংলাদেশ স্পোর্টিং ক্লাব।

 

প্রথম ম্যাচে আবাহনী ১০-০ গোলের ব্যবধানে বড় জয় পেলেও দ্বিতীয় ম্যাচটি শেষ হতে পারেনি। আলো স্বল্পতার কারণে সোনালী ব্যাংক ও বাংলাদেশ এসসির মধ্যকার ম্যাচটি ২৫ মিনিট হওয়ার পর বন্ধ করে দিতে বাধ্য হন ম্যাচ অফিসিয়ালসরা। ম্যাচের বাকি ২৫ মিনিটের খেলা আগামীকাল অনুষ্ঠিত হবে। ২৫ মিনিটে ১-০ গোলে এগিয়ে রয়েছে সোনালী ব্যাংক।

১০-০ গোলের বড় ব্যবধানের জয়ে আবাহনীর পক্ষে হ্যাটট্রিক করেন শাফকাত রাসুল। এছাড়া মো: ইরফান, শাকিল আব্বাসি, কাসিফ আলী, মাকসুদ আলম হাবুল, খোরশেদুর রহমান, রাজিব দাস ও শোয়েব আলী একটি করে গোল করেন।

এবারের ক্লাব কাপ হকি টুর্নামেন্টে ৯টি দল অংশ নিয়েছে। ৯টি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। দুটি গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনাল খেলবে। আর সেমিফাইনালের বিজয়ী দুটি দল ৯ মে শিরোপা নির্ধারণী ফাইনালে অংশ নেবে।

ক্লাব কাপ হকির ‘ক’ গ্রুপে রয়েছে ঊষা ক্রীড়া চক্র, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, সাধারণ বীমা কেএস ও এ্যাজাক্স এসসি। ‘খ’ গ্রুপে রয়েছে আবাহনী এসসি লিমিটেড, মোহামেডান এসসি লিমিটেড, সোনালী ব্যাংক এসআরসি, বাংলাদেশ এসসি ও ওয়ারী ক্লাব।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ০২ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।