ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

জয়ে মিশন শুরু আবাহনীর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, মে ১২, ২০১৬
জয়ে মিশন শুরু আবাহনীর ছবি: সংগৃহীত

ঢাকা: প্রিমিয়ার বিভাগ হকি লিগ-২০১৬ এর উদ্বোধনী দিনে মাঠে নেমেছিল জায়ান্ট দল আবাহনী লিমিটেড ও রেলওয়ে এসসি। আবাহনী লি: ১৪-০ গোলে রেলওয়ে এসসিকে পরাজিত করে মিশন শুরু করেছে।

 

বৃহস্পতিবার (১২ মে) মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে দিনের একমাত্র খেলায় আবাহনীর হয়ে একাই চারটি গোল করেন রাজীব দাস। হ্যাটট্রিক করেন ফরহাদ আহমেদ শিটুল।

এছাড়া দুটি করে গোল করেন মাকসুদ আলম হাবুল ও সাফকাত রসুল। আর একটি করে গোল পান মো: ইরফান, শেখ মো: নান্নু ও কাসিফ আলী।

ম্যাচের ২০, ২৬, ৩২ ও ৩৯মিনিটের মাথায় আবাহনী লি: এর পক্ষে গোল করেন রাজীব দাস। ফরহাদ আহমেদ শিটুল খেলার তৃতীয় মিনিটে প্রথম গোল করার পর ২৮মিনিট ও ৪৪ মিনিটে বাকি দুটি গোল করেন। হ্যাটট্রিক করা এই দুই খেলোয়াড়ের সব গোলই ছিল ফিল্ড গোল।

মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি জনাব নাজমুল হাসান পাপন, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোং লি: এর উপদেষ্টা জনাব এএসএম মুইজ এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজিম তাজিক চৌধুরী।

এছাড়াও এ সময়ে বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আব্দুস সাদেক, লিগ কমিটির সম্পাদক জনাব কাজী মইনুজ্জামান, সহসভাপতি জনাব খাজা রহমতউল্লাহ ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ১২ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa