ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

অন্যান্য খেলা

মেরিনার্সের বিপক্ষে আবাহনীর ড্র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মে ২৫, ২০১৬
মেরিনার্সের বিপক্ষে আবাহনীর ড্র ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আবাহনীর সঙ্গে ৩-৩ গোলে ড্র করে গ্রিন ডেলটা প্রিমিয়ার ডিভিশন হকি লিগের শিরোপা লড়াইয়ে টিকে রইলো মেরিনার্স। এর আগে বুধবার (২৫ মে) বিকেলে মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের ৩০ মিনিট পরে শুরু হয় পাওয়ার হাউজ আবাহনী ও মেরিনার্সের মধ্যকার ম্যাচ।

ম্যাচের ৭ মিনিটেই রাজু আহমেদ তপুর গোলে ১-০ তে লিড পায় মেরিনার্স। তবে লিড নিয়ে খুব বেশিক্ষণ এগিয়ে থাকা হয়নি মেরিনার্সদের। কেননা গোল খাওয়ার ৭ মিনিট পরেই রোম্মন সরকারের গোল খেলায় ১-১ এ সমতা আনে আবাহনী।

পরে ম্যাচের ৩০ মিনিটে পাকিস্তান তারকা শাফকাত রাসুলের গোল আবাহনীকে এগিয়ে যায় ২-১ এ। এরপর দ্বিতীয়ার্ধের ৪৩ মিনিটে ব্যাকলাইন থেকে নান্নুর পাসে কোনাকুনি হিটে আবাহনীকে ৩-১ ব্যবধান এনে দেন মো: ইরফান।

আবাহনী যখন জয়ের উল্লাসের প্রস্তুতি নিচ্ছিলো তখনই  ম্যাচের ৬৪ মিনিটে মামুনুর রহমান চয়ন আবাহনী বোর্ডে বল ঠেলে ব্যবধান কমান ৩-২ এ।

নিজেদের দ্বিতীয় গোলের ধারাবাহিকতায় খেলা শেষের মাত্র ১০ সেকেন্ড আগে মাইনুল ইসলাম কৌশিকের পুশ থেকে হাল্কা পুশে বোর্ডে বল পাঠালে খেলায় ৩-৩ এ সমতা নিয়ে শিরোপা দৌড়ে টিকে থেকে মাঠ ছাড়ে মেরিনার্স।
 
দিনের অপর ম্যাচে সোনালী ব্যাংকের কাছে ১১-০ তে উড়ে গেছে বাংলাদেশ রেলওয়ে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ২৫ মে, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa