ঢাকা, মঙ্গলবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

অন্যান্য খেলা

হকিতে ঊষা-মেরিনারের সহজ জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, মে ২৭, ২০১৬
হকিতে ঊষা-মেরিনারের সহজ জয় ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: চলতি প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী ঊষা ক্রীড়া চক্র এবং মেরিনার ইয়াংস। ওয়ান্ডারার্স ক্লাবকে ৮-২ গোলে হারিয়েছে ঊষা।

অপর ম্যাচে বাংলাদেশ এসসির বিপক্ষে ৪-১ গোলে জিতেছে মেরিনার।

 

মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুক্রবার (২৭ মে) ম্যাচ দুটি অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম ম্যাচে প্রথমার্ধে ৪-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ঊষা। বিরতির পর একটি গোল হজম করলেও ওয়ান্ডারার্সের জালে আরও চারটি গোল করে ঊষা।

ঊষার হয়ে হ্যাটট্রিক করেন ১০ নম্বর জার্সি পরিহিত পুষ্কর খিসা মিমো। দেশ সেরা এই খেলোয়াড় ম্যাচের ষষ্ঠ, ১২তম ও ৬৫তম মিনিটে গোলগুলো করেন। এছাড়া, ২৮ মিনিটের মাথায় ঊষার হয়ে গোল করেন কৃষ্ণ কুমার। ৩১ মিনিটে মোহাম্মদ আলিম বেলাল, ৪৪ মিনিটে মোহাম্মদ ইরফান, ৫৩ মিনিটে আলি শান আর ৬৮ মিনিটের মাথায় ঊষার হয়ে গোল করেন হাসান জুবায়ের নিলয়।

ওয়ান্ডারার্সের হয়ে ম্যাচের ২৪ মিনিটে আল নাহিয়ান শুভ এবং ৫০ মিনিটে খলিলুর রহমান গোল করেন।

এদিকে, দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ এসসির বিপক্ষে ৪-১ গোলে জয় তুলে নিয়েছে মেরিনার ইয়াংস। মেরিনারের হয়ে ম্যাচের ২৮ মিনিটের মাথায় লিড নেওয়া গোলটি করেন মামুনুর রহমান। ৪৩ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন রুম্মন। ব্যবধান বাড়াতে ৪৫ মিনিটে গোল করেন শহীদ। আর ৬৩ মিনিটে প্রিন্স গোল করলে ৪-০তে এগিয়ে যায় মেরিনার।

তবে, বাংলাদেশ এসসির হয়ে একমাত্র গোল করে পরাজয়ের ব্যবধান কমান শাহবাজ আলি। ম্যাচের ৬৬ মিনিটে গোলটি করেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ২৭ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa