ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

রাজনীতি

বাধা দিলেও রাজশাহীতে গণসমাবেশ সফল হবে: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
বাধা দিলেও রাজশাহীতে গণসমাবেশ সফল হবে: মিনু

রাজশাহী: শত বাধা সত্ত্বেও রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল হবে। এমনটি বলেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠেয় গণসমাবেশ আয়োজন উপলক্ষে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভায় তিনি এই কথা বলেন।  

মিজানুর রহমান মিনু বলেন, সরকারের পেটুয়া বাহিনীর সদস্যরা গণসমাবেশ বানচাল করতে নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। বুধবার রাত থেকেই রাজশাহীর প্রবেশপথে বাধা দিচ্ছে পুলিশ। যানবাহন থেকে নামিয়ে দিয়ে নেতাকর্মীদের নিদারুণ কষ্ট দিচ্ছে। নেতাকর্মীরা সব বাধা উপেক্ষা করে রাজশাহী শহরের প্রবেশ করছেন।  

তিনি বলেন, গণসমাবেশের জন্য মাদ্রাসা মাঠে ডেকোরেশেনের কাজ শুরু করলে তাঁবু ও ডেকোরেশনের উপকরণ ভেঙে ফেলা হয়। নেতাকর্মীদের মারপিট করে মাদ্রাসা মাঠ থেকে বের করে দেয় পুলিশ। তবে যতই বাধা দিক, কানায় কানায় ভরে যাবে পুরো শহর।

প্রস্তুতি সভায় মিজানুর রহমান মিনু বলেন, এরই মধ্যে মাদ্রাসা মাঠ এলাকা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীতে ভরে গেছে। আজ রাতের মধ্যেই মঞ্চ ও মাঠের ডেকোরেশন কাজ শেষ হবে। নেতাকর্মীরা ঠিক সময়ের মধ্যে মাদ্রাসা মাঠে প্রবেশ করবেন। নেতারাও সময়ের মধ্যে রাজশাহী এসে পৌঁছাবেন।  

মঞ্চ কমিটির ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান তিনি।

সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এসএম ওবায়দুর রহমান চন্দন, সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সিনিয়র

যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল প্রমুখ।
বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa