ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

রাজনীতি

ধামরাইয়ে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
ধামরাইয়ে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতার

সাভার, (ঢাকা): ঢাকার ধামরাইয়ে নাশকতা ও বিস্ফোরক দ্রবের মামলায় বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে৷ 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে এ তথ্য জানিয়েছেন ধামরাই থানার (ওসি অপারেশন) নির্মুল কুমার দাস।  

এর আগে, সোমবার (৫ ডিসেম্বর) দিনগত রাতে ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলেন- ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়ার আনিসুর রহমান, বালিয়াপাড়া জালসা গ্রামের গোলাম মোস্তফা, জালসা গ্রামের মফিকুল ইসলাম, সোমবাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকার  রুস্তম আলী, সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের হাবিবুর রহমান হাফিজ ও কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল গ্রামের নুর ইসলাম।

পুলিশ জানায়, ৩০ নভেম্বর ধামরাই থানায় এসআই তৈমুর ইসলাম বাদী হয়ে ধামরাই উপজেলা বিএনপির সভাপতি জাতীয় নির্বাহী কমিটির সদস্য তমিজ উদ্দিন ও সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ ৩৩ জনের নামোল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার কুল্লা ইউনিয়নের কুল্লা-আড়ালিয়া সড়কের লাড়ুয়াকুন্ড গ্রামের উত্তরপাশে মঙ্গলবার রাতে সরকার পতনের জন্য নাশকতা করার লক্ষে ও সরকার বিরোধী ব্যানার নিয়ে অবস্থান করছিল। এসময় পুলিশ টহল দিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই সময় বিএনপির নেতাকর্মীরা বিস্ফোরণ ঘটিয়ে দৌড়ে পালিয়ে যায়। সেখান থেকে ৪টি ককটেল ৪টি স্প্লিন্টার উদ্ধার করা হয়।  

এই বিষয়ে ধামরাই থানার (ওসি অপারেশন) নির্মুল কুমার দাস বলেন, নাশকতা ও বিস্ফোরক দ্রব্যের মামলায় রাতে অভিযান চালিয়ে বিএনপির ছয় নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa