ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

রাজনীতি

তিস্তা আমাদের জনগণের চাওয়া: কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
তিস্তা আমাদের জনগণের চাওয়া: কাদের

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তিস্তা আমাদের জনগণের চাওয়া, তিস্তার পানি বন্টন নিয়ে সমস্যার সমাধানের চেষ্টা করছি আমরা।   

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বিকেলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর নিজ দপ্তরে বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার প্রণয় কুমার বার্মার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানান।

ভারতের হাইকমিশনারের সঙ্গে কী আলোচনা হয়েছে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আজকে সৌজন্য সাক্ষাতে এসেছেন। তারপরও অনেক বিষয়ে তার সঙ্গে আলোচনা হয়েছে। বিশেষ করে রোড কানেক্টিভিটি অনেকগুলো প্রকল্পের বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়া তিস্তা নিয়ে আমি নিজে থেকে বলেছি যে, আমাদের জনগণের চাওয়া। তিনি এ বিষয়ে বলেছেন আমি সর্বোচ্চ চেষ্টা করবো, আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আলোচনা করবো। তবে সমস্যা হলো এটার জন্য রাজ্য সরকারের অনুমতি প্রয়োজন হয়। এটা তাদের নলেজে আছে, তাদের প্রধানমন্ত্রী আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছেন। এর পাশাপাশি বাংলাদেশের নির্বাচন নিয়েও আলোচনা হয়েছে।  

কাদের বলেন, নির্বাচন নিয়ে তাদের কোনো ওপিনিয়ন দেননি। আমি আমার কথা বলেছি। তারা এখানকার রাজনৈতিক অবস্থা সম্পর্কে জানতে চেয়েছেন। তখন আমি বললাম, বিরোধীদল (বিএনপি) সরকার পতনের জন্য আন্দোলন করছে। তত্ত্বাবধায়ক সরকার ছাড়া তারা (বিএনপি) নির্বাচন করবে না।  

বাংলাদেশ সময়: ১৭৫৮, ডিসেম্বর ০৬, ২০২২
জিসিজি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa