ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

হাইমচর উপজেলা আ. লীগ সভাপতি হুমায়ুন, সম্পাদক নুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
হাইমচর উপজেলা আ. লীগ সভাপতি হুমায়ুন, সম্পাদক নুর

চাঁদপুর: চাঁদপুরের হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনোনীত হয়েছেন হুমায়ুন কবির প্রধানিয়া ও সাধারণ সম্পাদক নুর হোসেন পাটোয়ারী।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলা সদরের আলগী দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

প্রথম অধিবেশন শেষে আগের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।
 
সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এর আগে বিভিন্ন কারণে দীর্ঘ ১৯ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন নুর হোসেন পাটওয়ারী এবং সভাপতিকে দল থেকে অব্যাহতি এবং মৃত্যুর কারণে ২০২০ সাল থেকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন হুমায়ুন কবির প্রধানিয়া।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের ১৯ বছরের এই কমিটিতে দায়িত্ব পালন অবস্থায় মৃত্যুবরণ করেছেন সাবেক সভাপতি মোতালেব জমাদারসহ ১৯জন নেতা।

বাংলাদেশ সময়: ০৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।