ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘সরকারের পতন অনিবার্য, শুধু সময়ের ব্যবধান মাত্র’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
‘সরকারের পতন অনিবার্য, শুধু সময়ের ব্যবধান মাত্র’

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, শত বাধা ও জুলুম-নির্যাতন চালিয়েও বর্তমান সরকার জনবিস্ফোরণ ঠেকাতে পারবে না, ন্যায়সঙ্গত আন্দোলনকে দমাতে পারবে না। এ সরকারের পতন অনিবার্য।

শুধু সময়ের ব্যবধান মাত্র।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) হামলায় ক্ষতিগ্রস্ত নয়াপল্টন বিএনপির কার্যালয় পরিদর্শনে এসে এসব কথা বলেন তিনি। বেলা ১১টায় নয়াপল্টন দলীয় কার্যালয়ে আসেন তিনি। এ সময় তিনি ভাঙচুর হাওয়া বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন।
 
অলি আহমদ বলেন, বর্তমান সরকার বিএনপিসহ বিরোধীদলগুলোর শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিচ্ছে। বিএনপি নেতাকর্মীদের হত্যা, বানোয়াট মামলা দিয়ে গ্রেফতার করে কারাগারে আবদ্ধ রেখেছে। জুলুম-নির্যাতন চালিয়ে কেউ কখনও ক্ষমতায় টিকতে পারেনি। এ সরকারও পারবে না।

এ সময় তিনি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মুক্তি দাবি করেন। একইসঙ্গে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অভিযানের নিন্দা জানান।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক ইমরান সালেহ প্রিন্সসহ বিএনপি ও এলডিপির নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।