ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন

কক্সবাজার: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ স্বাধীনতার সুস্পষ্ট ঘোষণা। এরপর থেকে বাঙালি ঐক্যবদ্ধ হয়েছে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন।

মুক্তিযোদ্ধারা একে একে মারা যাচ্ছেন। কিন্তু বাংলাদেশ আছে, থাকবে। শেখ হাসিনার নেতৃত্ব উন্নয়নের এই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। একমাত্র শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে এটা সম্ভব হয়েছে। দেশের উন্নয়ন শান্তির জন্য শেখ হাসিনার কোনো বিকল্প হয়ে ওঠেনি বলে মন্তব্য করেন তিনি।


মঙ্গলবার সাড়ে ১১ টায় কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনে আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর পবিত্র কোরআন, গীতা, ত্রিপিটক, বাইবেল পাঠের পর উদ্বোধনী বক্তব্যে রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

এ সময় তিনি আরও বলেন, বিএনপি যে হাত দিয়ে আক্রমণ করবে তা ভেঙে দিতে হবে, এটা শেখ হাসিনার কথা। বিএনপির সন্ত্রাস কর্ম প্রতিহত করতে শেখ হাসিনার এ নিদের্শ মেনে চলতে নেতা কর্মীদের আহ্বান জানান তিনি।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত হওয়ার কথা থাকলেও তিনি আসেননি। তিনি ডিজিটাল মাধ্যমে বক্তব্য রাখার কথা রয়েছে। অতিথি হিসেবে কেন্দ্রীয় নেতা মাহবুবুল আলম হানিফ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, সিরাজুল মোস্তফা, আমিনুল ইসলাম আমিন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ অন্যান্যরা উপস্থিত রয়েছেন।

ইতোমধ্যেই মিছিলে মিছিলে সম্মেলনে হাজার হাজার নেতা কর্মী এসেছেন।  
 
সভা সঞ্চালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২ 
এসবি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।