ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জামায়াত আমিরকে গ্রেফতার করায় অলি আহমদের নিন্দা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
জামায়াত আমিরকে গ্রেফতার করায় অলি আহমদের নিন্দা

ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, জামায়াতে ইসলামীর আমির একজন নম্র, ভদ্র, বিনয়ী ও সজ্জন ব্যক্তি।

তার মতো একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদকে গভীর রাতে বেআইনি ও পরিকল্পিতভাবে গ্রেফতার করার বিষয়টি ন্যাক্কারজনক। নিশিরাতের সরকার তাকে গ্রেফতারের মাধ্যমে দেশে অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করে রাজনৈতিক পরিবেশ ঘোলাটে করার চেষ্টা করছে।

অলি আহমদ বলেন, এ সরকারের আমলে ঘরে বসে রাজনীতি করারও সুযোগ নেই। বিরোধীদল শূন্য করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে তারা গ্রেফতার কৌশল কাজে লাগাচ্ছে। গ্রেফতার, খুন ও গুমের আতঙ্ক এখন সর্বত্র পরিব্যাপ্ত। সুষ্ঠু পরিবেশকে অস্থিতিশীল করতে সম্পূর্ণ অন্যায়ভাবে জামায়াতের আমিরকে গ্রেফতার করেছে সরকার।  

তিনি বলেন, সরকার এ গ্রেফতারের মাধ্যমে দেশে চলমান রাজনৈতিক কর্মসূচিকে বাধাগ্রস্ত করতে পারবে না। ভয়-ভীতি দেখিয়ে, মামলা-হামলা দিয়ে জনগণের এ আন্দোলনকে বন্ধ করা যাবে না। এ সময় তিনি জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানের নিঃশর্তভাবে মুক্তি দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।