ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি

ফরিদপুর: সারাদেশে বিএনপি-জামায়াত চক্রের নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে ফরিদপুর প্রেস ক্লাবের সামনে এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

৩৫ মিনিট ব্যাপী এ অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করেন, সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন খান শিবলুসহ স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এক সংক্ষিপ্ত বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের নেতারা বলেন, সারাদেশে বিএনপি-জামায়াত চক্র আগুন সন্ত্রাস করে দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছে। তারই প্রতিবাদে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেক লীগের উদ্যোগে এ অবস্থান কর্মসূচি পালিত হচ্ছে।

তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। তারা বলেন, ফরিদপুরে বিএনপি-জামায়াত চক্র নাশকতা সৃষ্টি করতে চাইলে আমরা ফরিদপুরের জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবো।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।