ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হাজীগঞ্জ পৌর বিএনপি সভাপতির ইন্তেকাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
হাজীগঞ্জ পৌর বিএনপি সভাপতির ইন্তেকাল নাজমুল আলম চৌধুরী।

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী (৫০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

সোমবার (১৯ ডিসেম্বর) রাতে ঢাকা থেকে চিকিৎসা নিয়ে হাজীগঞ্জের বাড়িতে আসার সময় পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি ক্যানসার রোগে আক্রান্ত ছিলেন।  

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বাদ জোহর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি এক ছেলে এবং মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। এ নেতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য, হাজীগঞ্জ শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি ঢাকায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসার জন্য একাধিক বার দেশের বাইরেও গিয়েছেন তিনি।  

নাজমুল আলম চৌধুরী ছাত্রজীবনে ছাত্রদলের প্যানেলে চাঁদপুর সরকারি কলেজের নির্বাচিত ভিপি ছিলেন। বর্তমানে তিনি হাজীগঞ্জ পৌর বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি হাজীগঞ্জ উপজলোর হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডার চৌধুরী বাড়ির মৃত আব্দুল মান্নান চৌধুরীর তৃতীয় সন্তান। তার বড় ভাই আসফাকুল ইসলাম চৌধুরী হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।