ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আওয়ামী লীগের উন্নয়ন অনেকের ভালো লাগে না: মায়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
আওয়ামী লীগের উন্নয়ন অনেকের ভালো লাগে না: মায়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ আয়োজিত আলোচনা সভায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, গত ১৪ বছরে দেশে একের পর এক মেগা প্রজেক্ট হয়েছে, এটি জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সফলতা। কিন্তু এটি অনেকের ভালো লাগে না।

তিনি বলেন, এই সফলতাকে নস্যাৎ করার জন্য আজকে স্বাধীনতাবিরোধী শক্তি উঠে পড়ে লেগেছে—যারা বাংলাদেশকে স্বীকার করে না, দেশের ইতিহাসকে স্বীকৃতি দেয় না, আইন মানে না, কোর্ট-কাচারি মানে না, গায়ের জোরে ক্ষমতায় যেতে চায়, অসাংবিধানিক উপায়ে পেছন দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়।

বুধবার (২১ ডিসেম্বর) ‘বিজয়ের ৫২ বছর ও আমাদের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এই আলোচনা সভার আয়োজন করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ।

বিএনপি সব মিলিয়ে ৩৮ দফা দিয়েছে মন্তব্য করে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, এই দেশের মানুষ দফা বিশ্বাস করে না, কাজে বিশ্বাস করে। কাজ, কর্ম, সততাকে বিশ্বাস করে। যেটা জননেত্রী শেখ হাসিনার মধ্য দিয়ে আজকে প্রমাণিত। আপনারা ষড়যন্ত্র করে ক্ষমতায় যাবার চেষ্টা করবেন আর আমরা বসে থাকবো—এটা হয় না।

তিনি আরও বলেন, ২০২৪ সালের জানুয়ারির প্রথম সাপ্তাহে যে নির্বাচনটা হবে, সেই নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানিয়ে ক্ষমতায় বসাতে হবে। কারণ গ্রামগঞ্জসহ সারা বাংলাদেশে আজকে একটাই আওয়াজ—বারবার দরকার, শেখ হাসিনার সরকার। এটা সঠিক সময়ের সঠিক স্লোগান।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হবে, নিরাপদে থাকা যাবে, পেট ভরে খাওয়া যাবে। শেখ হাসিনা থাকলে, দেশের মানুষের মুখে হাসি থাকে। তার জন্য আমাদের একসাথে কাজ করতে হবে।

শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে যারা ব্যাহত করতে যাবে, ষড়যন্ত্র করতে যাবে, আর বিনা ভোটে ক্ষমতায় যেতে চাইবে, তাদের মোকাবিলা করার জন্য সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে মায়া বলেন, দেশে কোনো ষড়যন্ত্র হতে দেবো না। আমাদের একটিই কাজ, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের সভাপতি অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুস সালাম মৃধার সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাড. ইউসুফ হোসেন হুমায়ুন, সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ সদস্য অ্যাড. কামরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসসি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।