ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

১০ দফার গণমিছিল যেকোনো পরিস্থিতিতে সফল করার অঙ্গীকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
১০ দফার গণমিছিল যেকোনো পরিস্থিতিতে সফল করার অঙ্গীকার

ময়মনসিংহ: বিএনপি ঘোষিত ১০ দফা দাবিতে আগামী ২৪ ডিসেম্বরের গণমিছিল যেকোনো পরিস্থিতি মোকাবিলা করে সফল করার অঙ্গীকার করেছেন ময়মনসিংহ বিএনপির নেতারা।  

বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির যৌথ প্রস্তুতি সভায় এ অঙ্গীকার করেন তারা।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন।  

যৌথ সভায় মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম এনায়েত উল্লাহ কালাম, যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ।  

এ সময় মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির অন্যান্য র্শীষ নেতারা এবং অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।  

সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন বলেন, ঢাকার মহাসমাবেশে সরকারের কাছে ১০ দফা দাবি জানানো হয়। এই দাবি বাস্তবায়নের জন্য কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ২৪ তারিখ গণমিছিল ঘোষণা করা হয়েছে। আশা করছি দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের অংশগ্রহণে বিপুল উপস্থিতি হবে এই গণমিছিলে।  

তবে এক্ষেত্রে কোনো প্রতিবন্ধকতা এলে তা যেকোনো পরিস্থিতি মোকাবিলা করে গণমিছিল সফল করতে আমরা বদ্ধপরিকর। আশা করছি আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে প্রশাসন সহযোগিতা করবে।    

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।