ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি তরিকুল, সম্পাদক আল-আমিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি তরিকুল, সম্পাদক আল-আমিন মো. তরিকুল ইসলাম চৌধুরী ও মো. আল-আমিন

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে উপজেলা ছাত্রলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।  

বুধবার (২১ ডিসেম্বর) রাতে সম্মেলনের দ্বিতীয় অধিবেশেনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাদের সমর্থনে ওই কমিটি ঘোষণা দেওয়া হয়।

 

জেলা ছাত্রলীগের সভাপতি মো. অনিরুজ্জামান অনিক ও সাধারণ সম্পাদক মো. ইখতেখার মাহমুদ সজল কমিটিটি ঘোষণা দেন। এতে মো. তরিকুল ইসলাম চৌধুরীকে সভাপতি, শেখ মো. আল-আমিনকে সাধারণ সম্পাদক, মো. নাইম হাওলাদারকে জৈষ্ঠ্য করে আশিষ কুমার হালদার, রক্তিম মজুমদার, অভিজিৎ ওঝা, সুজন ইসলাম বাবু, রিয়াদ হোসেন রাহাত, শেখ মাসুম বিল্লাহ বাবু, অনিক খান, হাসিবুল ইসলাম সাকিব, মো. রাব্বি খান এ ১০ জনকে সহ-সভাপতি,  মো. শান্ত ইসলাম শোভনকে জেষ্ঠ্য করে রিফাত খান জয়, শাহরিয়ার আনান মাহমুদ প্রিন্স, সাইফুল ইসলাম, মেহেদী হাসান রাজিব, হাসিবুল শিকদার -এ ছয়জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, পল্লব রায়, শেখ রাকিবুল ইসলাম জয়, মো. আল মামুন শেখ, নাহিদ হাসান ফাইজুল্লাহ, উত্তম হালদার জয় -এ পাঁচ জনকে সাংগঠনিক সম্পাদক, আজিম মাহমুদকে প্রচার, নাজমুল সাকিবকে  দপ্তর, তুহিন ইসলামকে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, সিয়াম খান সূর্যকে শিক্ষা ও পাঠচক্র সম্পাদক, মাহমুদুল হাসানকে সাংস্কৃতিক সম্পাদক, মনির শেখকে সমাজ সেবা সম্পাদক এবং এনামুল হক ও মো. সালমান এ দুই জনকে সদস্য করে  ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।  

উপজেলার স্বাধীনতা মঞ্চে ওই দিন রাতে অনুষ্ঠিত ওই সম্মেলনের প্রথম অধিবেশন (আলোচনা সভা) ও দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।