ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বরগুনা যুবলীগের সহ-সভাপতির ছেলের বাইকের ধাক্কায় যুবলীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
বরগুনা যুবলীগের সহ-সভাপতির ছেলের বাইকের ধাক্কায় যুবলীগ নেতার মৃত্যু

বরগুনা: বরগুনা জেলা যুবলীগের সহ-সভাপতির ছেলের মোটরসাইকেলের ধাক্কায় আহত বরগুনা জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনিসুজ্জামান তুহিন মারা গেছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ভোর সোয়া ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে ১৪ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা গণপূর্ত কার্যালয় থেকে বের হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় আহত হন তিনি। মোটরসাইকেলটি তখন চালাচ্ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি শাহাবুদ্দিন সাবুর বড় ছেলে সৌহার্দ্য। ওই সময় সৌহার্দ্যও আহত হন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তুহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান।
এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার মো. আব্দুস সালাম বলেন, এ দুর্ঘটনার ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, বেপরোয়াভাবে যারা মোটরসাইকেল চালায়, তাদের বিরুদ্ধে ট্রাফিক আইন কার্যক্রম কঠোরভাবে পরিচালিত হচ্ছে। তারপরও জেলা প্রশাসকের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।