ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

জাতীয় সম্মেলন সফলে বরিশালে আ.লীগের পৃথক র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
জাতীয় সম্মেলন সফলে বরিশালে আ.লীগের পৃথক র‌্যালি

বরিশাল: বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে বরিশাল নগরে পৃথক দুটি র‌্যালি হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপির সৌজন্য র‌্যালি বের করা হয়।

এছাড়া একই দিন সন্ধ্যায় বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বরিশাল নগরের র‌্যালি বের করা হয়।

জানা গেছে,  বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপির ব্যানারে বরিশাল নগরের জিলা স্কুলের সামনে থেকে র‌্যালি একটি বের হয়। এতে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, সিটি করপোরেশনের বেশ কয়েকজন কাউন্সিলরসহ জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের সাবেক ও বর্তমান বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

র‌্যালিটি নগরের ফজলুল হক এভিনিউ এলাকায় সিটি কর্পোরেশন ভবন মোড়ে গিয়ে শেষ হয়।

র‌্যালির নেতৃত্বে থাকা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুর হক খান মামুন সাংবাদিকদের জানান, জাতীয় সম্মেলন সফলে বঙ্গবন্ধু আর্দশের যে কেউ র‌্যালি করতে পারে। মন্ত্রীর সৌজন্যে তারা তাই র‌্যালি করেছেন।

এদিকে সন্ধ্যা সাড়ে ৭টায় বরিশাল নগরের সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করে জেলা ও মহানগর আওয়ামী লীগ। সেই র‌্যালির নেতৃত্ব দেন সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

র‌্যালিতে জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগে সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, মহানগরের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, সদর উপজেলা চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান রিন্টু, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর গাজী নইমুল হোসেন লিটুসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

র‌্যালিটি সদর রোড, লাইন রোড, চকবাজার, ফজলুল হক এভিনিউ হয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন জানান, জাতীয় সম্মেলন সফল করতে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সন্ধ্যা সাড়ে সাতটায় দলীয় কার্যালয় থেকে র‌্যালি করা হয়েছে। এর বাইরে কেউ করেছেন কিনা তা জানা নেই।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।