ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ফরিদপুরে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
ফরিদপুরে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতার

ফরিদপুর: ফরিদপুরে বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে জেলা শহরের কাঠপট্টি এলাকায় অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন, জেলা কৃষক দলের সদস্য সচিব মুরাদ হোসেন (৪৫), জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল শেখ (৩৭), জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য ফারুক হোসেন (৩৬ ), আলীয়াবাদ ইউনিয়ন বিএনপির ৯ নম্বর ওয়ার্ডের সভাপতি বাদশা মিয়া (৪৩), বিএনপিকর্মী হাশেম খান (৫৪) ও জেলা সদরের গেরদা বউঘাটা এলাকার মো. জাহিদ হোসেন (৪৩)।

শনিবার রাজধানী ঢাকা ছাড়াও সারা দেশে বিএনপির গণমিছিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর আগেই শুক্রবার সন্ধ্যায় ফরিদপুরে গ্রেফতার করা হলো বিএনপির এই ছয় নেতাকর্মীকে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন বলেন, যাদের গ্রেফতার করা হয়েছে, তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা রয়েছে। কিংবা যারা নাশকতামূলক কর্মকাণ্ড ঘটাতে পারে কিংবা এ ব্যাপারে পূর্বের অভিযোগ রয়েছে এবং যারা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে পারে, তাদের গ্রেফতার করা হয়েছে। যাদের বিরুদ্ধে এ জাতীয় কোনো অভিযোগ নেই, তাদের কাউকে হয়রানি করা হবে না।  

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।