ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

সাতক্ষীরায় জামায়াত-শিবিরের ১৬ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
সাতক্ষীরায় জামায়াত-শিবিরের ১৬ নেতাকর্মী আটক আটক জামায়াত-শিবিরের ১৬ নেতাকর্মী: ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরায় ১০ দফা দাবিতে বিক্ষোভ মিছিল করার সময় ছাত্র শিবিরের কালিগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদকসহ জামায়াত-শিবিরের ১৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি ককটেল উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে সাতক্ষীরা শহরের হাটের মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করার সময় তাদের আটক করা হয়।

আটক জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হলেন, কালিগঞ্জ উপজেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান (২১), জামায়াত নেতা মশিউর রহমান (৬০), শফিকুল আলম (৫৫), মো. ফজলুর রহমান (৬২), মো. সাঈদ হোসেন (১৯), মো. আলামিন হোসাইন (২৩), মো. রাশেদ হোসেন (১৯), বায়েজীদ হোসেন (২২), মোস্তাকিন বিল্লাহ (১৭), সোলাইমান হোসেন (২৩), জাহিদ হাসান (২০), সাগর হোসেন (২৫), মো. সাইফুল ইসলাম (৩২), মো. আবু মুসা (২২), মফিজুল ইসলাম (৩৫) ও আব্দুল হামিদ সরদার (৫৮)।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, নাশকতার প্রস্তুতিকালে ৫টি ককটেলসহ জামায়াতের ১৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হবে।

অন্যদিকে, জেলা জামায়াতের প্রচার সম্পাদক মো. আজিজুর রহমান জানান, ‘তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়া ও আলেম ওলামাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে শান্তিপূর্ণভাবে জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল শুরুর পরপরই পুলিশ তাদের ধাওয়া দেয়। এ সময় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে তিনদিকে চলে যায়। পুলিশ মিছিল থেকে জামায়াত ও শিবিরের ১৬ নেতাকর্মীকে আটক করেছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।