ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বড়দিন উপলক্ষে জি এম কাদেরের শুভেচ্ছা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
বড়দিন উপলক্ষে জি এম কাদেরের শুভেচ্ছা

ঢাকা: খ্রিস্ট ধর্মাবলম্বীদের বড়দিনের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

শনিবার (২৪ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বাণীতে তিনি এই শুভেচ্ছা জানান।



বাণীতে তিনি বলেন, খ্রিস্টধর্মের অনুসারী বিশ্বের সব মানুষের জন্য আমার অফুরান ভালোবাসা। এ উপলক্ষে দেশবাসীকেও আমার প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।

৩৩ বছরের স্বল্পস্থায়ী জীবনে যীশুখ্রিস্ট মানুষকে আহ্বান করেছেন শান্তি, সাম্য আর ভালোবাসার পথে। হিংসা, দ্বেষ ও পাপাচার থেকে মানুষকে মুক্তির পথে ডেকেছেন তিনি। সংযম ও পরম সহিষ্ণুতা দিয়ে যীশু জয় করেছিলেন মানুষের হৃদয়। তিনি মানুষের সাম্যের কথা বলেছেন। শত নির্যাতন ও প্রতিকূলতার মাঝেও সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুপ্রেরণা হয়ে থাকবেন যীশুখৃস্ট।

প্রতিবছর এই দিনে সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশের খ্রিস্টান সম্প্রদায়ও অত্যান্ত আনন্দঘন পরিবেশে বড়দিন উদযাপন করেন। এই দিনের উৎসব আয়োজনে এ দেশের মুসলমান, হিন্দু, বৌদ্ধ এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যরা অংশ নেন।

বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নির্দশন দৃশ্যমান হয় বড়দিনে। তাই এই দিনে সবার জন্য অসীম শুভ কামনা জানাই বলেও তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২ 
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।