ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ধামরাইয়ে উপজেলা বিএনপির সভাপতিসহ আটক ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
ধামরাইয়ে উপজেলা বিএনপির সভাপতিসহ আটক ৯

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে পৌরসভা এলাকায় বিএনপির উপজেলা সভাপতিসহ ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে পৌর শহরের কৃষাণ মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা বিএনপির সভাপতি মো. তমিজ উদ্দিন (৬৮), থানা দফতর সম্পাদক মো. মিকাইল আহমেদ (৪০), পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মারুফ শিকদার (৪৩) ও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো. মর্তুজ মিয়া (৪৫), উপজেলার কুশরা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই (৫৯), কর্মী আহমদ আলী (২৮), মো. আবুল হোসেন (৬০), মো. শরীফ (৩২) ও লাভলু মিয়া (৪০)।

দলীয় সূত্রে জানা গেছে, সরকার পতন ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আজ সকালে ধামরাই বাজার এলাকায় কর্মসূচি পালন করছিল ধামরাই উপজেলা বিএনপি। এ সময় পুলিশের ধাওয়ায় কর্মসূচি বানচাল হয়ে যায়। পরে সেখান থেকে উপজেলা বিএনপি সভাপতিসহ ৯-১০ জনকে আটক করে পুলিশ।

সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, সকালে ধামরাই বাজার এলাকায় বিএনপির নেতাকর্মীরা ভাংচুর করার চেষ্টা করছিলো। এতে বাঁধা দিলে পুলিশের সঙ্গে তারা ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কিতে জড়ায় তারা। পরে উপজলা বিএনপির সভাপতিসহ ৯ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।