ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জাপার রাষ্ট্র পরিচালনায় সমৃদ্ধ অতীত আছে: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
জাপার রাষ্ট্র পরিচালনায় সমৃদ্ধ অতীত আছে: চুন্নু

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু বলেছেন, ৯০ পরবর্তী দুইটি দলের অপশাসনে জনগণ দিশেহারা। সুশাসনের আশায় এখন তারা এই দুই দলের বাইরে বিকল্প শক্তি খুঁজছে।

জাতীয় পার্টির (জাপা) রাষ্ট্র পরিচালনায় সমৃদ্ধ অতীত আছে। তাই জাতীয় পার্টি জনগণের সেই প্রত্যাশিত দল।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বনানীস্থ চেয়ারম্যানের কার্যালয়ে দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।  
এ সময় তিনি চলমান উপ-নির্বাচনে পার্টির সবাইকে ঐক্যবদ্ধভাবে লাঙ্গলের পক্ষে কাজ করার নির্দেশ দেন।

তিনি বলেন, জাতীয় পার্টি সব সময় জনগণের পক্ষে কাজ করে যাচ্ছে। তাই নির্বাচনের মাঠে লাঙ্গল জনগণের সেই ভরসার প্রতীক। আর জাতীয় পার্টিও জনগণের প্রত্যাশা পূরণে অঙ্গীকারাবদ্ধ।  

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আহ্বায়ক অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান তারেক এ আদেল, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মণ্ডল মানিক, জেলা সদস্য সচিব নাছির খান, ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান শরাফত আলী, রহমত হোসেন, মাহবুব হোসেন ও আলমগীর মিয়া উজ্জ্বলসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্তরের নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।