ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিএনপি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
‘মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিএনপি’

মাদারীপুর: বিএনপি দেশের মানুষকে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান।  

তিনি বলেন, বিএনপি শুধু এখন নয়, শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকেই ষড়যন্ত্র শুরু করেছে।

তারা দেশের মানুষকে বিভিন্ন মিথ্যে তথ্য দিয়ে বিভ্রান্তি করার চেষ্টা করছে। কিন্তু এদেশের মানুষ তাদের কথায় বিভ্রান্ত হয়নি। এখন ১৪ বছর পর এসে বিভিন্ন রূপরেখা আর সরকার মেরামতের নামে যে কথা বলছে, তা মানুষ গ্রহণ করেনি। বরং তাদের প্রত্যাখ্যান করায় তারা ব্যর্থ হয়েছে। রূপরেখা কখনোই সফলতার মুখ দেখবে না।  

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ‘মাদারীপুর উৎস‘ এর আনন্দ র‍্যালি শেষে দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।  

শাজাহান খান বলেন, বিএনপি এখন ফুলানো ফানুসের মতো হয়ে গেছে। যখন একটু লিক করবে তখনই ফুসকে যাবে। যতই আন্দোলন-সংগ্রাম করুন না কেন, এই নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে। আমি বিএনপিকে আহ্বান করব, নির্বাচনী পরিবেশ রক্ষা করে আগামীতে নির্বাচনে আসুন। জনগণ যদি আপনাদের রায় দেয়, আমরা মেনে নেবো। কিন্তু আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করলে সরকার বসে থাকবে না। তাহলে সমুচিত জবাব দেওয়া হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক (ডিসি) ড. রহিমা খাতুন, জেলা পুলিশ সুপার (এসপি) মাসুদ আলম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম, জেলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনুদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাখাওয়াত সেলিম, কৃষক লীগের সদস্য সাকিলুর রহমান সোহাগ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ