ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কারাগারে অসুস্থ ছাত্রদল নেতা তানভীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৩
কারাগারে অসুস্থ ছাত্রদল নেতা তানভীর

ঢাকা: কাশিমপুর কারাগারে বন্দি ছাত্রদলের কেন্দ্রীয় ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক তানভীর আহমেদ তানু অসুস্থ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

তানভীর আহমেদের বড় ভাই আব্দুল্লাহ ইমরান বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সাংবাদিকদের জানান, গত ৭ ডিসেম্বর রাতে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে গ্রেফতার করা হয় তানভীরকে।

এরপর পল্টন থানার মামলায় প্রথমে কেরানীগঞ্জ ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। পরে ডিসেম্বরের শেষ দিকে তাকে কাশিমপুর কারাগারে স্থানান্তর করে কারা কর্তৃপক্ষ।

তিনি বলেন, তার ভাই বর্তমানে কাশিমপুর কারাগারে বন্দি অবস্থায় কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত, ইউরিন ইনফেকশন, শ্বাসকষ্ট ও প্রচণ্ড দাঁতে ব্যথায় ভুগছেন। দ্রুত তার উন্নত চিকিৎসার জন্য মুক্তি দেওয়া প্রয়োজন।

প্রসঙ্গত, গত ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশের দুদিন আগে নয়াপল্টন অফিস থেকে চারশতের বেশি বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীকে আটক করা হয়। ওইদিন রাতে তাদের ঢাকার বিভিন্ন থানায় আটক রেখে পরের দিন আদালতে নেওয়া হয়। আদালত থেকে তাদের কারাগারে পাঠানো হয়। এদের মধ্যে কয়েকজন জামিন পেলেও অধিকাংশ নেতাকর্মী এখনও কারাগারে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯০১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ