ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

২৯ জানুয়ারি রাজশাহী উত্তাল জনসমুদ্রে রূপ নেবে: নানক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
২৯ জানুয়ারি রাজশাহী উত্তাল জনসমুদ্রে রূপ নেবে: নানক

রাজশাহী: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহী মহানগরী এক উত্তাল জনসমুদ্রে পরিণত হবে। কেবল এ মাদরাসা মাঠই নয়, পুরো রাজশাহীই মানুষে ছাপিয়ে যাবে, লোকে লোকারণ্য হয়ে যাবে।

এরইমধ্যে জনসভার সব প্রস্তুতি শেষ হয়েছে। সারা উত্তর বঙ্গের মানুষ এখন অপেক্ষায় রয়েছেন জনসভায় আসার জন্য।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে নেতাদের নিয়ে জনসভাস্থল পরিদর্শন করেন জাহাঙ্গীর কবির নানক। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নানক বলেন, এবারের জনসভা হবে ঐতিহাসিক। রাজশাহীর এ জনসভায় প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনা দেশবাসীকে এক গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন। এজন্য শুধু নেতাকর্মীই নয়, সারা দেশের মানুষই অপেক্ষা করছেন বলেও উল্লেখ করেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রথম সারির এ নেতা।

এ সময় আওয়ামী লীগের অপর প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, আগামী নির্বাচন ভণ্ডুল করতেই বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের মতো একটি অসাংবিধানিক দাবি নিয়ে আন্দোলন করছে। এজন্য জনগণ আর তাদের এবং তাদের আন্দোলনকে আমলে নিচ্ছে না, পাত্তাও দিচ্ছে না। কারণ সবাই জানেন, নির্বাচন কমিশনের অধীনেই অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। আর অবাধ ও সুষ্ঠু নির্বাচনে বিএনপি জনগণের ভোটে নির্বাচিত হতে পারবে না বলেও দাবি করেন আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য।

জনসভাস্থল পরিদর্শনকালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ দলটির কেন্দ্রীয় শীর্ষ ও স্থানীয় নেতা সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।