ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাজনীতি

নড়াইলে যুবলীগ নেতার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
নড়াইলে যুবলীগ নেতার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নড়াইল: নড়াইলের কালিয়া ও নড়াগাতীতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) দুপরে দলীয় নেতাকর্মী ও শীতার্তদের মধ্যে এক হাজার ৪০০ শীতবস্ত্র বিতরণ করা হয়।

যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ফজলে শামস পরশের আহ্বানে নিজস্ব অর্থায়নে দলীয় নেতাকর্মী ও শীতার্তদের মধ্যে এক হাজার ৪০০ শীতবস্ত্র বিতরণ করেছি। এর মধ্যে ছেলেদের জন্য জ্যাকেট ও নারীদের জন্য কম্বল রয়েছে।

শীতবস্ত্র পেয়ে খুশি হয়ে দলীয় নেতাকর্মীসহ উপকারভোগীরা বলেন, যুবলীগ নেতা কাজী সরোয়ার হোসেন সব সময় আমাদের পাশে থাকার চেষ্টা করেন। ঈদসহ ধর্মীয় বিভিন্ন উৎসবে তার নিজ এলাকা কালিয়া ও নড়াগাতী থানার মানুষকে সাহায্য-সহযোগিতা করেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়াগাতী থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির, সহ-সভাপতি আলাউদ্দিন চৌধুরী, বাঐসোনা ইউনিয়নের চেয়ারম্যান এস এম চুন্নু, পহরডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মল্লিক মাহামুদুল ইসলাম, জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর চৌধুরী, সাধারণ সম্পাদক জয়নাল মোল্যা, পহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকিত মোল্যা, কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরসালিন মোল্যা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মিলি সিদ্দিকী, নড়াগাতী থানা যুব মহিলা লীগের সভাপতি সাবিনা বেগম, সাধারণ সম্পাদক মফিজা বেগম, নড়াগাতী থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল বিশ্বাস, নড়াগাতী থানা ছাত্রলীগের সভাপতি মুঞ্জুরুল চৌধুরী, সাধারণ সম্পাদক নাছিম শেখসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।