ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ক্ষেতলালে উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ক্ষেতলালে উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে ক্ষেতলাল উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে থানার পশ্চিম পাশে সূর্যবান গ্রামের খোলা মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

উপজেলা বিএনপির আহ্বায়ক খালেদুল মাসুদ আঞ্জুমানের সভাপতিত্বে ও পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাফিউল হাদী মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হক।  

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জায়েদা কামাল।  

এছাড়াও অন্যান্যদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তৈয়বুর রহমান রেজা, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।  

সম্মেলনে উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটির আংশিক কমিটি ঘোষণা করেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন। এ সময় উপস্থিত সবার সম্মতিক্রমে খালেদুল মাসুদ আঞ্জুমানকে সভাপতি, আবু বক্কর সিদ্দিককে সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদকে যুগ্ম সাধারণ সম্পাদক, মেহেদী হাসান পার্থ ও আব্বাস আলীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সেই সঙ্গে প্রভাষক আব্দুল আলীমকে সভাপতি, নাফিউল হাদী মিঠুকে সাধারণ সম্পাদক ও জাকির হোসেন চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ক্ষেতলাল পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

এ সময় জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।