ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

কানায় কানায় পূর্ণ রাজশাহীর মাদরাসা ময়দান

মহিউদ্দিন মাহমুদ ও শরীফ সুমন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
কানায় কানায় পূর্ণ রাজশাহীর মাদরাসা ময়দান রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে নেতাকর্মীদের ভিড়

রাজশাহী: দুপুরের আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দান। কোথাও যেন তিল ধারণের জায়গা নেই।

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে সভা যেন বিস্তৃত হয়েছে নগরজুড়ে।  

মাদরাসা ময়দানের আশপাশের সড়ক তো বটেই, আশপাশের সড়কগুলোতে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে তাদের সাথে যুক্ত হয়েছেন সাধারণ মানুষও।

রাজশাহী মহানগরজুড়ে শুধু নেতাকর্মীদের মিছিল ও স্লোগান। প্রধানমন্ত্রীর বক্তব্য প্রতিটি প্রান্তে পৌঁছে দেওয়ার জন্য দশটি বিশালাকৃতির এলইডি ডিসপ্লের ব্যবস্থা করা হয়েছে। মাদরাসা মাঠে জায়গা না পেয়ে অনেকে ডিসপ্লের সামনে অবস্থান নিয়েছেন।

দুপুর ১২টা থেকে জনসভা মঞ্চে কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখছেন। তাদের আগে স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। বক্তব্যের সময় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয় জনসভাস্থল।  

দুপুর আড়াইটায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত দেখা গেছে- এখনো দূর-দূরান্ত থেকে হেঁটে মানুষ জনসভাস্থলের দিকে ছুটছে। এর আগে সকাল থেকে মানুষ জনসভায় আসতে শুরু করে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন রঙের টি-শার্ট ও টুপি পরে পুরুষ এবং নারী নেতাকর্মী-সমর্থকেরা এই জনসভায় যোগ দিয়েছেন।  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে এই ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন শেষ ভবিষ্যতে রাজশাহীর ভাগ্যোন্নয়নে চমক দেখাবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী পাঁচ বছর পর রাজশাহীতে আসছেন। সারা দেশের মতো রাজশাহীর সব উন্নয়নের অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। রাজশাহীতে স্মরণকালের সর্ববৃহৎ জনসভা হবে হচ্ছে আজ। সবার কাছেই জনসভাটি স্মরণীয় হয়ে থাকবে। এ জনসভায় প্রধানমন্ত্রী গুরুত্বপূর্ণ দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩

এমইউএম/এসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।