ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের সমাবেশ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের সমাবেশ 

ঢাকা: বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে শান্তি সমাবেশ শুরু হয়েছে।  

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ১১টায় বাহাদুর শাহ পার্কে এ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

সকাল ১১টার পরপরই ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান বাহাদুর শাহ পার্কের দুটি প্রবেশপথ দিয়ে যুবলীগ নেতারা তাদের কর্মীসহ ঝাঁকে ঝাঁকে সমাবেশে প্রবেশ করতে থাকেন।  

যুবলীগের এই সমাবেশকে ঘিরে বাহাদুর শাহ পার্ক এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল।  

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সঞ্চালনায় আছেন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতারা উপস্থিত আছেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।