ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সাহস থাকলে দেশে আসুন, মামলা ফেস করুন: তারেকের উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
সাহস থাকলে দেশে আসুন, মামলা ফেস করুন: তারেকের উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আপনি (তারেক রহমান) ইংল্যান্ড বসে ষড়যন্ত্র না করে দেশে আসুন, সাহস থাকলে দেশে এসে মামলা ফেস করুন।  

তিনি বলেন, এদেশের মানুষ দেখতে পারবে, আপনি (তারেক রহমান) কী করেছিলেন।

আমাদের নেতারা কখনো পালাননি, আমাদের নেত্রী কখনো পালাননি।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে শান্তিপূর্ণ সমাবেশে এসব কথা বলেন মন্ত্রী।  

সরকারের উন্নয়নের কথা টেনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমি কোন দিকের কথা বলব, কয়টার উদাহরণ দেব। প্রধানমন্ত্রী মেট্রোরেল তৈরি করেছেন, হাতিরঝিল তৈরি করেছেন। ৯৯৯ আজ সারা বাংলাদেশের জনপ্রিয় নম্বর।  

তিনি বলেন, বিএনপি ক্যান্টমেন্ট থেকে তৈরি হয়েছিল, যারা জাতির পিতার হত্যার দিনে জন্মদিনে কেক কাটে, যারা জাতির পিতার হত্যাকারীদের নিয়ে বিদেশে প্রতিষ্ঠা করে, সেই দল কিনা আবার ভোট চায়। জনগণের কাছে ভোট চায় ভালো কথা, জনগণ যদি ভোট দেয় আবার ক্ষমতায় আসবে। এত ফালাফালির কী দরকার? 

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, রাস্তা বন্ধ করে যদি জনগণের দুর্ভোগ সৃষ্টি করেন, আবার ভাঙচুর করেন, আবার যদি নৈরাজ্য সৃষ্টি করেন, নিরাপত্তা বাহিনীর দরকার হবে না, আমাদের নেতাকর্মীরাই জবাব দিয়ে দেবেন।  

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে শান্তিপূর্ণ সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান প্রমুখ। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এসজেএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।