ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

ভারতের স্বার্থ নিশ্চিত করতেই জামায়াতকে টার্গেট: মকবুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১০
ভারতের স্বার্থ নিশ্চিত করতেই জামায়াতকে টার্গেট: মকবুল

ঢাকা: সরকার ভারতের স্বার্থ রক্ষা নিশ্চিত করতেই জামায়াতকে টার্গেট করে মাঠে নেমেছে বলে অভিযোগ করেছেন দলটির ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ।

বুধবার বিকেলে মগবাজারের আলফালাহ মিলনায়তনে ঢাকা মহানগর জামায়াত আয়োজিত রমনা, ধানমণ্ডি, মোহাম্মদপুর ও আদাবর অঞ্চলের রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।



মকবুল আহমাদ বলেন, ‘সরকার ভারতকে ৩ শ’ মাইল করিডোর ও বন্দর ব্যবহারের সম্মতি দিয়েছে। এ করিডোর দিয়ে সামরিক সরঞ্জাম বহন করা হবে বলে শোনা যাচ্ছে। এতে বাংলাদেশের ভূখণ্ড রণক্ষেত্রে পরিণত হবে। এসব ব্যাপারে জামায়াত সোচ্চার বলেই মিথ্যা মামলা দিয়ে জামায়াত নেতাদের  দলন-পীড়ন করা হচ্ছে। ’

তিনি বলেন, ‘ভারতের স্বার্থ রক্ষা নিশ্চিত করতেই সরকার জামায়াতকে টার্গেট করে মাঠে নেমেছে। ’

সরকার দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে পারেনি মন্তব্য করে মকবুল আহমাদ বলেন, ‘জনগণের জানমালের নিরাপত্তা আজ চরমভাবে  বিঘ্নিত। দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভয়াবহ পর্যায়ে পৌঁছেছে। শাসক দলের অভ্যন্তরীণ কোন্দলেই গত ২০ মাসে ৮৮ জন খুন হয়েছে। ’

যারা নিজ দলের লোকদের নিরাপত্তা দিতে পারে  না তাদের কাছে জনগণের জানমাল কখোনই নিরাপদ নয় বলেও মন্তব্য করেন তিনি।

ঢাকা মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমীর হামিদুর রহমান আযাদ এমপির সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তৃতা করেন জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক একেএম নাজির আহমদ।

অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি নুরুল ইসলাম বুলবুল।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa