ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর

চাঁদপুর: বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকলে পর্যন্ত চাঁদপুরের হাইমচর উপজেলার মেঘনা নদীর পশ্চিমে হাইমচর ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন শেষে সাহেবগঞ্জ বাজারে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

 

শিক্ষামন্ত্রী বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে তিন বার সংসদ সদস্য নির্বাচিত করে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমিও আপনাদের সেবায় সর্বোচ্চটা পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।  

দীপু মনি বলেন, চরাঞ্চলের লোকজনের চলাচলের সুবিধার্থে বিভিন্ন জায়গায় ব্রিজ, রাস্তা ও কালবার্ট নির্মাণ করা হয়েছে। যাদের মাথা গোঁজার ঠাঁই ছিল না, তাদের গুচ্ছগ্রামে ঘর করে দেওয়া হয়েছে। এখানকার লোকজন এখন বয়স্ক ভাতা, বিধবা ভাতা, জেলেদের জন্য খাদ্য সহায়তাসহ বিভিন্ন উপকরণ পাচ্ছেন। আগামীতে এ সুযোগ-সুবিধা আরও বাড়ানোর জন্য চেষ্টা করা হবে।  

হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওসমান প্রধানীয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চাই থোয়াইহলা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, জেলা পরিষদ সদস্য খুরশিদ আলম সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম ও হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফ উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।