ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

খালেদা-খোকা বৈঠক: প্রসঙ্গ ঢাকা মহানগর কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০
খালেদা-খোকা বৈঠক: প্রসঙ্গ ঢাকা মহানগর কমিটি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে বুধবার রাত সাড়ে ১১টা থেকে এক ঘন্টা বৈঠক করেছেন ঢাকা সিটি মেয়র সাদেক হোসেন খোকা। গুলশান বিএনপি চেয়ারপারসনের কায়ালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।



এ সময় খালেদা জিয়া ও খোকা ছাড়া দলের সিনিয়র কোন নেতা উপস্থিত ছিলেন না  বলে জানা গেছে।  

বৈঠক সম্পর্কে জানতে চাওয়া হলে সাদেক হোসেন খোকা বাংলানিউজকে বলেন, এটা নিয়মিত সাক্ষাতেরই একটি অংশ। দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করা, নির্দেশনা নেয়াই হচ্ছে আমাদের কাজ।

এদিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং এর একটি সূত্র জানায়, ঢাকা মহানগর বিএনপি’র কমিটি ও আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখেই নেত্রীর সঙ্গে খোকার এই বৈঠক। বৈঠকে নির্বাচনের আগেই ঢাকা মহানগর কমিটি ঘোষনা ও ঢাকা সিটি নির্বাচনে প্রার্থীতা নিয়েও আলোচনা হয় বলে সূত্র উল্লেখ করেছে।

ঢাকা মহানগরীর নাম প্রকাশে অনিচ্ছুক এক জ্যেষ্ঠ নেতা বাংলানিউজকে বলেন, সাদেক হোসেন খোকার চির প্রতিদ্বন্দ্বী মির্জা আব্বাস জেলে থাকতে থাকতেই ঢাকা মহানগরীর কমিটি ঘোষনার ব্যাপারে খোকা জোর চেষ্টা চালাচ্ছেন। এ জন্যই খোকা ইদানিং ম্যাডামের সাথে গুলশান অফিসে বেশি আসছেন।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘন্টা। ৩০ সেপ্টেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa