ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার: কাজী ফিরোজ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার: কাজী ফিরোজ

জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার মন্তব্য করে দলটির নির্বাহী চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ বলেছেন,আগে জাতীয় পার্টিকে বলা হতো গৃহপালিত বিরোধী দল। আর এখন বলা হয় কৃতদাস।

জাতীয় পার্টির ওপর মানুষের আস্থা নেই। তারপরও চেষ্টা করা হচ্ছে পার্টিকে যেন গুছিয়ে রাখা যায়।  

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে বিজয়নগরের একটি হোটেলে সংবাদ সম্মেলনে পরিচিতি সভা ও নগরজুড়ে পানি ও খাবার স্যালাইন বিতরণের নতুন কর্মসূচি ঘোষণা করে তিনি একথা বলেন।

কাজী ফিরোজ রশিদ বলেন, আগামীতে দুটি মার্কা ছাড়া অন্য মার্কা খুঁজে পাওয়া যাবে না। আনোয়ার হোসেন মঞ্জু, হাসানুল হক ইনু, রাশেদ খান মেননও নিজেদের মার্কা বাদ দিয়ে নৌকায় উঠেছেন। তারপরও অনেককে ডুবে যেতে হয়েছে। নির্বাচন এখন নির্বাচনে নেই, নেই প্রতিদ্বন্দ্বিতা। এখন একটি দলের মধ্যেই হয় নির্বাচন।  

সাবেক এই মন্ত্রী বলেন, হঠাৎ করে বড়লোক হওয়ার একমাত্র পথ রাজনীতি। জীবনে যাদের টিন ছিল না, তারা আজ প্রাডো জিপ চালায়। রাতারাতি কোটি টাকার মালিক বনে যাচ্ছেন। রাজনীতি নিয়ে অপরাজনীতি চলছে। এভাবে রাজনীতি শূন্য হলে দেশ ও রাজনীতি ব্যবসায়ীদের হাতে চলে যাবে।  

সংবাদ সম্মেলনে পার্টির মহাসচিব কাজী মামুনুর রশীদ বলেন, রাজনীতি করার অনেক সময় আছে। কিন্তু জনদুর্ভোগ ও মানুষে কষ্টের সময় রাজনীতি চলে না। জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি। তাই তাদের পাশে দাঁড়ানোই আমাদের প্রথম কাজ হওয়া উচিত। আমরা পাঁচ দিনব্যাপী প্রতিদিন রাজধানীর দশটি পয়েন্টে তীব্র রোদ ও গরমে কাহিল  রিকশাচালক এবং দিনমজুরদের পানি ও খাবার স্যালাইন বিতরণ করব।  

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু, সাহিদুর রহমান টেপা, গোলাম সারোয়ার মিলন ও সুনীল শুভ রায়।  

এতে আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম শফিক, জাহাঙ্গীর আলম পাঠান, নুরুল ইসলাম নূরু, খন্দকার মনিরুজ্জামান টিটু, ভাইস চেয়ারম্যান মো. শারফুদ্দিন আহমেদ শিপু, শাহ জামাল রানা, যুগ্ম মহাসচিব ফকরুল আহসান শাহজাদা, শেখ মাসুক রহমান, এসএম হাসেম, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল নীরব, এমএম আমিনুল হক সেলিম, সম্পাদকমণ্ডলীর সদস্য আবুল হাসান আহমেদ জুয়েল, শাহিন আরা সুলতানা রিমা, মো. জহির উদ্দিন, সায়িকা হক প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এসএমএকে/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।