ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

রাজনীতি

‘বিএনপির কথা শুনে মানুষের মুখে হাসি পায়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
‘বিএনপির কথা শুনে মানুষের মুখে হাসি পায়’

বরিশাল: সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে বরিশালে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা দিয়ে দেশটাকে পরিচালনা করছেন। যারা আজ সুন্দর সুন্দর কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চান, তারা কী ভুলে গেছেন অতীতে কী করেছেন।

যারা অগ্নিসন্ত্রাস, হত্যাসন্ত্রাস করেছেন, ক্ষমতা পরিবর্তনের জন্য রক্তাক্ত পথ বেছে নিয়েছেন, যারা কু এর পর কু করেছেন, যারা সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করেছেন তারা ওই জিয়া আর জিয়ার দল বিএনপি। বিএনপি নাকি আজ দেশে শান্তি দেবে, গণতন্ত্র ও উন্নয়ন দেবে। আমি মনে করি, আজ তাদের কথা শুনে দেশের মানুষের মুখে হাসি পায়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ‌্যায় বরিশাল নগর ভবনের সামনের সড়কে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আফজাল হোসেন বলেন, আজকে যে পদ্মা সেতু পার হয়ে বিএনপির বন্ধুরা সমাবেশে এসে উন্নয়নের বিরুদ্ধে কথা বলছেন, তাদের বলতে চাই, ওই পদ্মা সেতু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা করেছেন। এ দক্ষিণাঞ্চলে যত উন্নয়ন, যত কর্মযজ্ঞ সবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে। এখানে এসেছি শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানাতে। তবে এ শান্তির সমাবেশে শান্তিতে বসে আছি প্রতিবাদমুখর হতে পারি না তা কিন্তু নয়।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর হোসাইন সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার রাজীবের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, আমরা শান্তি বজায় রাখতে এখানে অবস্থান নিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেন না। আমরা বরিশালে যেন শান্তি বজায় রাখতে পারি সেই লক্ষ্যে কাজ করছি।

এ সময় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান, গোলাম রাব্বানী চিনু, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুচ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নঈমুল হোসেন লিটু, মহনগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহাম্মেদ মান্না প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।