ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

রাজনীতি

সরকারবিরোধী আন্দোলনে দেশপ্রেমিকদের সক্রিয় হতে হবে: কর্নেল অলি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
সরকারবিরোধী আন্দোলনে দেশপ্রেমিকদের সক্রিয় হতে হবে: কর্নেল অলি এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ। ফাইল ছবি

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বর্তমান সরকারের পতনের লক্ষ্যে দলমত-জাতি-ধর্ম নির্বিশেষে সব রাজনৈতিক দল ও ব্যক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে। এই অবৈধ সরকারের পতনের দায়িত্ব শুধু রাজনৈতিক দলের ওপর ছেড়ে দিলে হবে না।

দেশপ্রেমিক সব নাগরিককে নিজ নিজ অবস্থান থেকে সরকারবিরোধী আন্দোলনে সক্রিয় হতে হবে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দীন রাজ্জাক স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

কর্নেল অলি বলেন, যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আগামী শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে ৫ টার মধ্যে দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা করবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি। বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও সার, ডিজেলসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, বেগম খালেদা জিয়াসহ বিরোধীদলের সকল নেতাকর্মীর মুক্তি এবং ১০ দফা দাবিতে দেশব্যাপী ইউনিয়ন পর্যায়ে শান্তিপূর্ণভাবে পদযাত্রা কর্মসূচি পালন করা হবে।  

তিনি বলেন, আসুন সবাই মিলে এই নিশিরাতের সরকারের বিরুদ্ধে অনাস্থা জ্ঞাপন করি। বিজয় কেউ এনে দেবে না। সবাই ঐক্যবদ্ধভাবে বিজয় ছিনিয়ে আনতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
এমএইচ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।